বীরগঞ্জে শিশু হত্যার ঘটনায় থানায় মামলা


হাসান জুয়েল, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥
দিনাজপুরের বীরগঞ্জে নিখোঁজের ৩দিনপর বাড়ীর পাশে টয়লেটের ট্যাংকের ভিতর হতে মোছাঃ নুসরাত নামে সাড়ে ৫বছরের এক শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করেছে শিশুটি বাবা মোঃ মিলন রহমান।

 বৃহস্পতিবার সন্ধ্যায় বীরগঞ্জ থানায় তিনি বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে বীরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে একমাত্র সন্তান হারিয়ে শোকাহত পরিবারের কান্না যেন কিছুতেই থামছেই না। ঘটনার মির্মতায় হতবাক হয়েছেন এলাকার মানুষ। তাদের সবার প্রশ্ন কি অপরাধ করেছে এই শিশুটি? কি কারনে এই নির্মমতা?

এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার বীরগঞ্জ থানার এসআই মোঃ রাজেকুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার না হলেও পুলিশ খুব গুরুত্বের সাথে এই মামলাটি তদন্ত করছে। দুজনকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ চলছে। খুব দ্রুত সময়ে এই হত্যাকান্ডের রহস্য উন্মোচন করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে বিচাররের মুখোমুখী করা হবে।

বীরগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল মতিন প্রধান মামলা বিষয়টি নিশ্চিত করে জানান, অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে শিশুটি বাবা। মামলা নম্বর-১০। তারিখ-১৮/১১/২০২১ইং।

উল্লেখ্য, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের চকদফর গ্রামে গত মঙ্গলবার দুপুরে নিজবাড়ীতে খেলার এক পর্যায়ে নিখোঁজ হয় শিশু নুসরাত। পরে বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশী ওমর আলীর রিং স্লাব দিয়ে তৈরীকৃত টয়লেটের ট্যাংকের ভিতর হতে নুসরাতের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় একই এলাকার সফের আলীর ছেলে মোঃ আব্দুস সালাম (২২) এবং তার  স্ত্রী মোছাঃ মৌসুমী (১৯)কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।


পুরোনো সংবাদ

নির্বাচিত 8077802109872982598

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item