সৈয়দপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উদযাপন


তোফাজ্জল হোসেন লুুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

৮ আগস্ট (রবিবার) নীলফামারীর সৈয়দপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সৈয়দপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে এক আলোচনা সভা ও সেলাইমেশিন বিতরণ করা হয়।  উপজেলা পরিষদ হলরুমে “সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী” প্রতিপাদ্যকে সামনে রেখে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।

 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. রমিজ আলমের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী।

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন সৈয়দপুর নবাগত সহকারি কমিশনার (ভূমি) মো. মাহমুদুল হাসান।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানী খান মজলিস ও সাংবাদিক এম আর আলম ঝন্টু।

 অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা গৌরাঙ্গ প্রসাদ রায়. উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল মিজানুর রহমানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠানে অসহায় ও দুস্থ নারী মাঝে ১০টি সেলাইমেশিন বিতরণ করা হয়েছে। এছাড়াও চারজন  অসহায় ও দুস্থ নারীকে দুই হাজার টাকা প্রদানের জন্য নাম তালিকাভূক্ত করা হয়। এ সব সু্িবধাভোগী অসহায় ও দুস্থ নারীরা ‘নগদ’ এর মাধ্যমে ওই অর্থ পাবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।       


পুরোনো সংবাদ

নীলফামারী 8374225267672167445

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item