নীলফামারীতে করোনার গণটিকা কার্যক্রমে ব্যাপক সাড়া


নির্ণয়,নীলফামারী-
আরজিনা বেগম বলেন, আগোত শুনছুনু হামার এততি করোনা নাই, এলা শুনিছি এত্ততিও করোনা আইছে। বয়স হইছে। এইজন্যে টিকা নিবার আনু। টিকা নিয়া মোক(আমাকে) এলা খুব ভালোই লাগিছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হামার জন্য টিকা পাঠাইছে তার জন্য অনেক ধন্যবাদ ও দোয়া রইলো। একই এলাকার হালিমা বেগম জানান, টিকা নিয়া যদি ভালো থাকা যায়, তাহলে টিকা নিতে কোন সমস্যা নাই। এজন্য এইঠে আসছু। হামরা গরীব মানুষ। অসুখ হইলে খুব সমস্যা। টিকা নিয়া করোনা থাকি ভালো থাকির চাই। গণটিকা প্রদান কার্যক্রমে প্রথম দিন শনিবার টিকা নিতে আসা নীলফামারী সদরের কুন্দপুকুর ইউনিয়নের অনেকেই এমনি কথা বলে। নীলফামারীতে আনুষ্ঠানিক ভাবে গণটিকা প্রদান কার্যক্রমে ব্যাপক সারা পরায় ৪টি পৌরসভা ও ৬ উপজেলার ৬০ ইউনিয়নের ১০২টি কেন্দ্রে ৪১ হাজার ৪০০ জনকে টিকা প্রদান করা হয়েছে। প্রতিটি ইউনিয়নের একটি কেন্দ্রের তিনটি বুথে ৬০০ জন করে এবং জেলার ৪ পৌরসভার ৪২টি কেন্দ্রের প্রতি কেন্দ্রে ২০০ জন করে ওই টিকা প্রদান করা হয় বলে জানা যায়। 

এদিকে ‘ভ্যাকসিন নিন, সুরক্ষিত থাকুন’ শ্লোগানে শনিবার সকাল ১১টায় জেলা সদরের কুন্দুপুকুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় চত্বরে অনলাইন প্লাটফরমের মাধ্যম গণটিকাদান কর্মসূচির উদ্বোধন করেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর। এর আগে সকাল ৯টায় নীলফামারী পৌরসভার উদ্যোগে নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এই কর্মসুচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির, জেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) লিজা বেগম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেবুল হোসেন, কুন্দপুকুর ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী প্রমুখ। #


পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 5764487346729673810

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item