ডিমলায় বঙ্গমাতা'র ৯১ তম জন্মদিবস উদযাপন


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
কোভিড-১৯ এর সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক সারা দেশের নীলফামারীর ডিমলাও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯১ তম জন্মদিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও অসহায়-অসচ্ছল মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।


রবিবার (৮-আগষ্ট) সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তা'র কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে প্রথমে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে, মহিলা বিষয়ক অধিদপ্তরের আইজিএ প্রশিক্ষক অপর্না সরকার ও শিক্ষক শফিকুল ইসলাম স্বপনের উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শহীদুল ইসলাম, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, উপজেলা আনোয়ারুল হক সরকার মিন্টু প্রমুখ।


আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষক আয়শা সিদ্দিকা, এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সেলাই প্রশিক্ষনার্থীরা।

পুরোনো সংবাদ

নীলফামারী 7578020426711491690

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item