ডিমলায় আইন-শৃংখলা কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ 
 ডিমলা উপজেলা আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির মাসিক সমন্বয় সভা ভার্চুয়ালী অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (৯-আগস্ট) সকাল ১০ টায় উপজেলা প্রশাসানের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষ থেকে অনলাইনের মাধ্যমে ভার্চুয়ালি যুক্ত হয়ে উল্লেখিত কমিটি সমুহের সভা অনুষ্ঠিত হয়। 


উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে, ভার্চুয়ালি ভিডিও কানেক্টেড অনলাইনের মাধ্যমে সভায় যুক্ত থেকে বক্তব্য রাখেন, উপজেলা সমাজ সেবা অফিসার নুরুন নাহার নুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার দাস, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, ডিমলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম আহবায়ক সাংবাদিক জাহাঙ্গীর রেজা প্রমুখ।


উপজেলার আইন শৃংখলা মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে বৈশ্বিক মহামারী কোভিড -১৯ এর প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সরকারের বেধে দেয়া বর্তমান নিষেধাজ্ঞা সফল করতে সকলের সহযোগিতা আহবান করে মাস্ক পরিধানের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়ে প্রতিমাসের মত আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে বলেন। সেই সাথে খেয়াল রাখতে হবে, কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত পরিলক্ষিত না হয়। 


নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে হবে এবং সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক থাকার আহবান জানিয়ে ভার্চুয়ালি অনলাইন সভার সমাপ্তি ঘোষনা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2902780625385409687

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item