ডিমলায় শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
সারা দেশের সাথে নীলফামারীর ডিমলায়ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (৪-আগষ্ঠ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়। 


কোভিড-১৯ এর সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। 





এসময় আরও উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, ডিমলা যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি সেকেন্দার আলী বাদশা। 


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার দাস ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমানসহ বিভিন্ন দপ্তরের প্রধানরা।

পুরোনো সংবাদ

নীলফামারী 2238939148799067849

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item