ডোমার উপজেলা হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগী শনাক্ত


নির্ণয়,নীলফামারী॥
উত্তরের জেলা নীলফামারীর পল্লীতে বাইশ বছরের এক কলেজ ছাত্রী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে। সোমবার(১৬ আগষ্ট/২০২১) ডোমার উপজেলা হাসপাতালে নমুনা পরীক্ষায় ওই ছাত্রীর ডেঙ্গু শনাক্ত করা হয়। 

বিষয়টি নিশ্চিত নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রায়হান বারী জানান, ডেঙ্গু আক্রাÍ উক্ত ছাত্রী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে চাওয়ায় তাকে তার বাড়িতে রেখে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। তবে অতি প্রয়োজন হলে ওই রোগীকে আমরা নীলফামারী জেনারেল হাসপাতালে স্থানান্তরিত করবো। 

ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের কারেঙ্গাতলী গ্রামের মনোয়ার হোসেন জানান, তার মেয়ে রাজধানীর একটি কলেজে পড়ছে। সে ঢাকায় ছিল। গত ৯ আগষ্ট সে  ঢাকায় করোনা ভ্যাকসিন নেয়ার  পরদিন থেকে তার প্রচন্ড জ¦র আসে। এরপর ১৪ আগষ্ট মেয়ে আমার ঢাকা থেকে আমার গ্রামের বাড়ি চলে আসে। জ¦র না কমায় আজ সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা নমুনা পরীক্ষায় নেগেটিভ এলেও ডেঙ্গু পরীক্ষা করালে তার ডেঙ্গু ধরা পরে। তিনি বলেন, মেয়েকে বাড়িতে পৃথক ঘরে মশারির ভেতরে রেখে চিকিৎসকের পরামর্শে চিকিৎসা প্রদান করছি। জরুরী প্রয়োজন হলে মেয়েকে হাসপাতালে ভর্তি করা করাবো। #


পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 1552969898757749796

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item