সৈয়দপুরে সমাজসেবক আফসার আলী ওরফে থোপসা চৌধুরীর ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক কমিশনার  ও সমাজসেবক এবং ওয়াপদা নতুনহাটের বাসিন্দা আফসার আলী ওরফে থোপসা চৌধুরী বার্ধক্যজনিতকারণে শুক্রবার (২৭ আগস্ট) সকাল সাড়ে আটটায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত কারণে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি দুই স্ত্রী, আট ছেলে ও পাঁচ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, শুভাঙক্ষাকী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ আছর শহরের গোলাহাট কবরস্থান সংলগ্ন ঈদগাহ্ মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে শহরের গোলাহাট কবরস্থানে দাফন করা হয়েছে।

 প্রসঙ্গত, মরহুম আফসার আলী ওরফে থোপসা চৌধুরী ছিলেন সমাজসেবক সোহেল চৌধুরী ও সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র হিটলার চৌধুরী ওরফে ভুলু চৌধুরীর পিতা এবং সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের সিনিয়র শিক্ষক বদরুল হকের শ্বশুর।

তাঁর মৃত্যুতে সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান, পৌর প্যানেল মেয়র - ১ মো. শাহিন হোসেন, পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মুন্না, পৌর সংরক্ষিত ওয়ার্ডের মহিলা  কাউন্সিলর কাজী জাহানারা বেগম প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 2129102497538219235

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item