সৈয়দপুরে পেটের ব্যথা থেকে উপশম পেতে ...


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে পেটের ব্যথা থেকে উপশম পেতে সোডা মিশ্রিত পানি ও কেরোসিন তেল পানে এক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে। গতকাল শুক্রবার (২৭ আগস্ট) সকালে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসানুল হক (৭০) নামের ওই ব্যক্তির মৃত্যু ঘটে।

 থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর তালতলাপাড়ার মৃত. তছিম উদ্দিনের ছেলে হাসানুল হক (৭০)। পেশায় তিনি একজন আইসক্রীম বিক্রেতা। তিনি দীর্ঘদিন যাবৎ পেটের পীড়ায় ভূগছিলেন। ঘটনার দিন গত ২৬ আগস্ট

(বৃহস্পতিবার) তিনি প্যালকা (বিভিন্ন শাক দিয়ে রান্নার করা এক প্রকার তরকারি) দিয়ে  ভাত খান।  আর এর পর পরই তার পেটে প্রচন্ড ব্যাথা শুরু হয়। এ অবস্থায় বিকেল আনুমানিক সাড়ে ৫টার দিকে তিনি পেটের ব্যথা থেকে উপশম পেতে সোডা মিশ্রিত পানি এবং কেরোসিন তেল পান করেন। পরবর্তীতে তিনি অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা  দ্রæত তাকে বাড়ি থেকে রিকশাযোগে নিয়ে এসে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার (২৭ আগস্ট) সকাল পৌণে আটটায় তার মৃত্যু ঘটে। পরে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ হাসপাতালে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

 সৈয়দপুর থানার অফিসার  ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় থানায় একটি   অস্বভাবিক মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 7060229438825368400

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item