কিশোরগঞ্জে মলম পার্টির সক্রিয় দুই সদস্য গ্রেফতার


মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
চেতনানাশক ওষুধ খাইয়ে অটো ছিনতাইয়ের সময় সক্রিয় মলম পার্টির দুই সদস্যকে গ্রেফতার করেছে নীলফামারীর কিশোরগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে রংপুর -বগুড়া তিস্তা সেচ ক্যানেলের মধ্যরাজিব এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় অটো চালক মাসুম আলীকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।  গ্রেফতারকৃতদের নীলফামারী জেল হাজতে প্রেরন করা হয়েছে। 

কিশোরগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে নারায়নগঞ্জ জেলার নয়ামাটি গ্রামের বারেক মিয়ার ছেলে ওমর ফারুক (৪৯) মালিভিটা গ্রামের মোঃ আলী (৩৫) নীলফামারী জেলার জলঢাকা উপজেলার সতির হাট গ্রামের তৌহিদুল ইসলাম (২৮) এবং মনা মিয়া (৩০) নামে মলমপার্টির চার সক্রিয় সদস্য যাত্রীবেশে  রংপুর জেলার তারাগঞ্জ উপজেলা বাসষ্টান থেকে মাসুম আলী নামে এক অটো চালকের সাথে  ১৫০ টাকা ভাড়া ঠিক করে জলঢাকা উপজেলার দিকে যাচ্ছিল। এসময় অটো চালক অটো নিয়ে রংপুর-বগুড়া তিস্তা সেচ ক্যানেলের  কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মধ্য রাজিব নামক স্থানে পৌঁছালে মলম পার্টির সদস্যরা অটো চালক মাসুমকে চেতনানাশক ওষুধ খাইয়ে অটো নিয়ে পালানোর সময় পুলিশ মলম পার্টির দুই সদস্য ওমর ফারুক এবং তৌহিদুল ইসলামকে আটক করে।  

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কিশোরগঞ্জ থানার দারোগা রেজাউল ইসলামের নেতৃত্বে মলম পার্টির সক্রিয় দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নীলফামারী জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2578257648882328877

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item