চিলাহাটি অক্সিজেন ব্যাংক এর শুভ উদ্বোধন


মোকাদ্দেস লিটু-


নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটিতে করোনা মহামারীর কারণে স্বাসকষ্ট লাঘবে গতকাল বৃহস্পতিবার বিকেল ৫ ঘটিকায় চিলাহাটি সরকারি কলেজ হলরুমে অক্সিজেন ব্যাংক এর শুভ উদ্বোধন করা হয়েছে। Chilahati আমাদের চিলাহাটি ফেসবুক গ্রুপের উদ্যোগে এই অক্সিজেন ব্যাংক চালু করা হয়। 



নাসরিন নাহার শম্পার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে চিলাহাটি গার্লস স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষক খালেকুজ্জামান বসুনিয়া বাবুল, বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান নুর,বিশিষ্ট সমাজসেবক মহব্বত হোসেন বাবু, চিলাহাটি জামেউল উলুম ফাযিল মাদ্রাসার প্রিন্সিপাল জাকির হোসেন, জাতীয় কবিতা পরিষদ রংপুরের সাহিত্যিক সাফিক ডিয়ার, গোপালগঞ্জ জেলা কারাগারের জেলার মুশফিকুর রহমান চপল, সমাজসেবক ইমতিয়াজ বসুনিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।



এছাড়াও ফেসবুক গ্রুপের সরাসরি সম্প্রচার মাধ্যমে সংযুক্ত ছিলেন রাকিব হাবিব বসুনিয়া রিপন, মোনতাসির জামান মুন, শায়লা শারমিন পুশন, মোবাশ্বের উজ্জামান রানা, আমেরিকা প্রবাসী ফ্রিডমসহ আরো অনেকে।


বক্তারা তাদের বক্তব্যে বলেন, "করোনা মহামারীতে শ্বাসকষ্টের রোগীদের জন্য  বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করতে চিলাহাটি আমাদের চিলাহাটি ফেসবুক গ্রুপের এই উদ্যােগ সত্যিই প্রশংসার দাবিদার। অক্সিজেন ব্যাংক গঠনে যারা নিরলস পরিশ্রম করে যাচ্ছে তাদের সকলের পাশে আমাদেরও দাঁড়ানো উচিৎ।"


চিলাহাটি আমাদের চিলাহাটি ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা কামরুল ইসলাম বাপ্পি, সহ-প্রতিষ্ঠাতা মোকাদ্দেস হোসেন লিটু তাদের বক্তব্যে জানান "আর্ত মানবতার সেবায় চিলাহাটির সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এবং চিলাহাটিকে বিশ্বমঞ্চে তুলে ধরতে এই গ্রুপ তৈরি করা হয়েছে। মানুষের সেবায় বিভিন্ন উদ্যোগে যারা দেশে  এবং দেশের বাইরে থেকে সহযোগিতা করে  যাচ্ছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। আপনাদের এই ভালোবাসা, অকুন্ঠ সমর্থন, দিক নির্দেশনা আমাদের অনুপ্রাণিত করে।" 


করোনায় যারা শ্বাসকষ্টে ভুগবেন, অক্সিজেনের মাত্রা  কমে যাবে বা যাদের বাড়িতে শ্বাসকষ্টের রোগী রয়েছে তারা ফোন করার সাথে সাথে বিনামূল্যে অক্সিজেন সেবা দিবে " চিলাহাটি অক্সিজেন ব্যাংক"।

পুরোনো সংবাদ

নীলফামারী 6171566831318393072

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item