ঢাকা আহ্ছানিয়া মিশনের উদ্যোগে সৈয়দপুরে বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট শীর্ষক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

 


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  বেসরকারি উন্নয়ন সংস্থা ঢাকা আহ্ছানিয়া মিশন এর কাপ-আপ প্রকল্পের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও “বঙ্গবন্ধু ও শোকাবহ ১৫ আগস্ট” শীর্ষক ক্ইুজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

সকাল সাড়ে ১০টায় ঢাকা আহ্ছানিয়া মিশনের সৈয়দপুর ফিল্ড অফিসের ম্যানেজার মো. আব্দুল করিমের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবনী, রাজনৈতিক দর্শন ও শোকাবহ ১৫ আগস্টের ওপর ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে সংস্থার সৈয়দপুর ফিল্ড অফিসের মনিটরিং অফিসার মো. নূরে আলম সিদ্দিকী, মাস্টার ট্রেইনার মো. তৌহিদুল ইসলাম পাটোয়ারী, টেকনিক্যাল অফিসার মো. জয়নাল আবেদীন ও একাউন্স এন্ড এডমিন এ্যাসিস্ট্যান্ট মো. রাসেল হোসেন, প্রকল্পের সকল কর্মকর্তা, সুপারভাইজার ও কালচারাল ইন্সট্রাক্টররা উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধু ও শোকাবহ ১৫ আগস্ট শীর্ষক ক্ইুজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের তিনটি ক্যাটাগরিতে পুরষ্কৃত করা হয়।

 এর আগে সকাল ৯টায় ঢাকা আহ্ছানিয়া মিশন সৈয়দপুর ফিল্ড অফিসের একটি টিম  সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের উপস্থিতিতে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 2456615663452782121

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item