সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র জিয়াউল হকের মায়ের ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র-১ ও সৈয়দপুর জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মো. জিয়াউল হক জিয়ার মা জোহরা খাতুন বার্ধক্যজনিত কারণে রোববার (২৫ জুলাই) বিকেল সাড়ে ৩ টায় শহরের রসুলপুরস্থ  নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না .  . .  রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৬ বছর। তিনি আট ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, শুভাকাঙক্ষী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল রোববারই বাদ এশা শহরের রসুলপুরস্থ ফ্রি আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার ন জানাজার নামাজ  অনুষ্ঠিত হয়। তার জানাজার নামাজে স্বাস্থ্যবিধি মেনে শহরের সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমাকে শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়।

মরহুমা জোহরা খাতুন  ছিলেন শহরের অত্যাধুনিক সুপার মার্কেট সৈয়দপুর প্লাজাস্থ সেন্ট্রাল ল্যাবের স্বত্ত্বাধিকারী বদরুল হক অনু’র মা।

 তার মৃত্যুতে বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার আহবায়ক অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার, যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, প্রভাষক শওকত হায়াৎ শাহ, কাজী মো. এরামুল হক, সামসুল আলম, মো. শাহিন আকতার শাহীন, মো. শফিকুল ইসলাম জনি, মো. আব্দুল খালেক, সৈয়দপুর রাজনৈতিক জেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেন প্রামানিক, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক,সহ-সভাপতি নজির হোসেন নজু, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু, সহ-সাধারণ সম্পাদক এম ওমর ফারুক, অর্থ সম্পাদক মিজানুর রহমান মিলন, দপ্তর সম্পাদক  গোপাল চন্দ্র রায়, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরুন্নিসা, কার্যকরী সদস্য কাজী জাহিদ,নজরুল ইসলাম, আনোয়ার হোসেন প্রামানিক, আবু-বিন আজাদ রতন প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 4426343899849307414

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item