ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের উদ্বোধন


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

কোভিডÑ১৯ করোনা ভাইরাসের ২য় ঢেউ ও  মহামারী সংক্রমনের প্রাদুর্ভাবে বাংলাদেশ খাদ্য মন্ত্রনালয় অধিদপ্তরের আওতাধীন সারা দেশের ন্যায় নীলফামারীর ডোমারে ওএমএস ডিলারের মাধ্যমে খোলা বাজারে চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ জুলাই) সকাল ১১ টায় পৌর এলাকায় ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় সংলগ্ন ওএমএস ডিলার রবিউল হক রতনের পয়েন্টে এসে বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা শবনম।  এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হৃষিকান্ত শর্মা, খাদ্য পরিদর্শক ও উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এলএসডি) আব্দুল আউয়াল ও সহকারী উপ-খাদ্য পরিদর্শক আলতাফ উল কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

অফিস সুত্রে যানাযায়, শুধু মাত্র পৌর এলাকায় চার জন ডিলারের সমন্বয়ে সপ্তাহে ছয় দিন চাল ও আটা বিক্রয় কার্যক্রম অব্যহত থাকবে। প্রতি কেজি চাল ৩০ টাকা এবং প্রতি কেজি আটা ১৮ টাকা দরে  প্রতিদিন তিন জন ্ওএমএস ডিলারের মাধ্যমে সাড়ে চার টন চাল ও তিন টন আটা বিক্রয় করা হবে। প্রতিদিন ৯শত পরিবার স্বল্পমূল্যে  চাল ও আটা ক্রয় করে এসুবিধা ভোগ করবে। পৌর এলাকার চার জন ডিলার রয়েছে এর মধ্যে উপজেলা মোড় রবিউল হক রতন, আন্ধারুর মোড় শফিকুল ইসলাম, চিকনমাটির মোড় মোস্তাফিজুর রহমান এবং থানা মোড় জামিউল হক ফারুক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক পৌর এলাকায় ৪জন ওএমএস ডিলারের সমন্বয়ে স্বল্পমূল্যে চাল ও আটা বিক্রয়ের কার্যক্রম শুরু হয়েছে। সরকারের পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 992009474794815716

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item