সৈয়দপুরে পারিবারিক কলহে হারপিক পানে এক দর্জি শ্রমিকের আত্মহত্যা


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহে অতিষ্ঠ হয়ে এক দর্জি শ্রমিক হারপিক পান করে আত্মহত্যা করেছে। তার নাম শামীম (৩৫)। শহরের গোলাহাট রেলওয়ে কলোনী উর্দুভাষী ক্যাম্প সংলগ্ন এলাকায় গত বুধবার সকালে এ ঘটনা ঘটে। 

 জানা গেছে, শহরের উল্লিখিত এলাকার অবসরপ্রাপ্ত শিক্ষক মো. ওসমান আলীর ছেলে শামীম দুই কন্যা সন্তানের জনক। ওই এলাকায় একটি টেইলার্সে দর্জি শ্রমিক (কারিগর) হিসেবে কাজ করতো। সে স্ত্রী ও দুই  মেয়েকে নিয়ে বাবা মায়ের বাড়িতে বসবাস করতো। কিন্তু শামীমের পরিবারে বিভিন্ন সময়ে নানা অজুহাতে প্রায় পারিবারিক কলহ লেগে থাকত। ঘটনার দিন  গতকাল বুধবার সকালে সবার অগোচরে শামীম বাড়ির ল্যাট্টিন পরিস্কারের জন্য রাখা হারপিক পান করে। পরে তার পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পেয়ে সঙ্গে সঙ্গে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে জরুরী বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে শামীমের মৃত্যু ঘটে। 

 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  মো. আবুল হাসনাত খান জানান, ঘটনা তিনি শুনেছেন। এখন পর্যন্ত এ বিষয়ে কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


পুরোনো সংবাদ

নীলফামারী 3126760965990241955

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item