বরযাত্রী যাওয়ার পথে বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত


হাসান জুয়েল,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি #
মটর সাইকেল নিয়ে বন্ধুর ছোট ভাইয়ের বিয়ের বরযাত্রী যাওয়ার পথে দিনাজপুরের বীরগঞ্জে পিক্যাব ভ্যানের ধাক্কায় মোঃ আব্দুস সালাম (৩২) এবং তার স্ত্রী মোছাঃ বেবী আখতার (২৬)নামে দুজনের মৃত্যু হয়েছে।

মোঃ আব্দুস সালাম উপজেলার নিজপাড়া ইউনিয়নের দেবীপুর গ্রামের মৃত মোঃ মকবুল হোসেনের ছেলে।

বুধবার রাত ১১টায় উপজেলার সাতোর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের বটতলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের প্রতিবেশী শাহজাহান সিরাজ বুলবুল জানান, বুধবার রাতে ঠাকুরগাঁও জেলার খোচাবাড়ীতে মোঃ আব্দুস সালামের বন্ধু নিজপাড়া ইউনিয়নের হাবলু হাট গ্রামের বাসিন্দা মুকুল রায়ের ছোট ভাই মানিক রায়ের বিয়ে। সেই বিয়েতে রাতে মটর সাইকেল নিয়ে বরযাত্রী হিসেবে স্ত্রীসহ যাচ্ছিলেন মোঃ আব্দুস সালাম। পথে উপজেলার সাতোর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের বটতলী উচ্চ বিদ্যালয়ের সামনে বিপরীত দিক হতে আসা একটি পিক্যাব ভ্যান মটর সাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষাণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোঃ মনোয়ার হোসেন জানান, মাথায় প্রচন্ড আঘাতে রক্তক্ষরণ হয়েছে এ কারণে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 3414829082581039881

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item