নীলফামারীতে রেড ক্রিসেন্টের দুইদিন ব্যাপী নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন শুরু


নির্ণয়,নীলফামারী॥
দুইদিন ব্যাপী নীলফামারীতে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন শুরু হয়েছে। মঙ্গলবার(১ জুন/২০২১) নীলফামারী রেড ক্রিসেন্ট হল রুমে এই ওরিয়েন্টেশন শুরু হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নীলফামারী ইউনিটের আওতায় ও কুয়েত রেড ক্রিসেন্ট সোসাইটির অর্থায়নে ও আই,এফ,আর,সি এর কারিগড়িসহযোগীতায় গ্রামীন নারীর অর্থনৈতিক ক্ষমতায়ন (ইইআরডাব্লিউ) প্রকল্পের কার্যক্রম নীলফামারী সদর উপজেলার কচুকাটা ইউনিয়নে বাস্তবায়ন হচ্ছে। এই কার্যক্রমের অংশ হিসাবে দুইদিন ব্যাপী উক্ত ওরিয়েন্টেশনের আয়োজন করা হয়। প্রথম দিন আজ মঙ্গলবার এতে অংশ নেন বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের ২০ জন। আগামীকাল বুধবারও ২০ জন একইভাবে অংশ গ্রহন করবে। 

ওরিয়েন্টেশনে উপস্থিত ছিলেন নীলফামারী রেড ক্রিসেন্ট সোসাইটির নির্বাহী সদস্য এসএম সফিকুল আলম ডাব্লিউ, মাসুদ সরকার, ইউনিট লেভেল কর্মকর্তা ফজলুল করিম ও উপ যুব প্রধান ইফতেখার আহমেদ সহ প্রমুখ। 

ওরিয়েন্টেশনে গ্রামীণ নারীদের নেতৃত্ব, নারীর ক্ষমতায়ন স¤পর্কে ধারনা, দ্বন্দ্ব নিরসন, পিজিআই এবং জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ এবং নারী নেতৃত্বের বিকাশের নানা দিকে তুলে ধরেন প্রশিক্ষক আব্দুল হামিদ। #


পুরোনো সংবাদ

নীলফামারী 7311583703337360024

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item