সৈয়দপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষকা সৈয়দুন নাহারকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান




তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দুন নাহারকে অবসরজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার  (১ জুন) বিদ্যালয়ের পক্ষ থেকে প্রতিষ্ঠান চত্বরে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহজাহান মন্ডল।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. আজহারুল ইসলাম।

 


সৈয়দপুর উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. রুহুল আমিন প্রধানের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে  বিদায়ী অতিথি প্রধান শিক্ষক সৈয়দুন নাহার ছাড়াও বক্তব্য দেন সৈয়দপুর ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো. মাহ্ফুজার রহমান মাহফুজ,লক্ষণপুর ডাঙ্গাপাড়া সরকারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিবলী বেগম, বাঙ্গালীপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মো. লুৎফর রহামন খান, শ্বাসকান্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান বাদল, উত্তর চড়কপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আব্দুর রাজ্জাক রাজু ও লক্ষণপুর চড়কপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আমিনুর রহমান বিপু প্রমূখ।

 উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকরা উপস্থিত ছিলেন।

 শেষে বিদায়ী অতিথিকে লক্ষণপুর চড়কপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে  একটি সম্মাননা ক্রেস্ট ও  নানা উপহার সামগ্রী তুলে দেয়া হয়েছে।

 এছাড়াও  উপজেলার বিভিন্ন  প্রাথমিক বিদ্যালয় পক্ষ থেকেও বিদায়ী অতিথি প্রধান শিক্ষক সৈয়দুন নাহারকে বিভিন্ন উপহার প্রদান করা হয়।

প্রসঙ্গত, প্রধান শিক্ষক সৈয়দুন নাহার বিগত ১৯৮৩ সালের ১ ডিসেম্বর সহকারি শিক্ষক হিসেবে চাকরিতে যোগদান করেন। এরপর তিনি উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অত্যন্ত সুনাম ও ন্যায় নিষ্ঠার সঙ্গে তাঁর শিক্ষকতার দায়িত্ব পালন শেষে গতকাল ১ জুন চাকুরি থেকে অবসর প্রহন করেন।


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6698617122581642712

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item