ডিমলায় মটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ 

নীলফামারীর ডিমলায় প্রধানমন্ত্রীর নিজস্ব অর্থায়নে, নীলফামারী জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় উপজেলা প্রশাসনের আয়োজনে ৫৫ টি মটর শ্রমিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রবিবার (২-মে) সকালে উপজেলা পরিষদ চত্তরে করোনাকালে কর্মহীন (মটর শ্রমিক) অসহায় দুস্থ ২৫০ টি পরিবারের মধ্যে ৫৫ টি পরিবারের মাঝে এ বিতরণ কার্যের উদ্বোধন করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। 

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়শ্রী রানী রায়, ভাইস চেয়ারম্যান নিরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দীকা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম প্রমুখ উপস্থিত ছিলেন। 

প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল ও ১ প্যাকেট গুনগত মানে সেমাই বিতরণ করা হয় 

বিতরণের পূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায় বলেন, আমরা স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক পরিধান করে নিজ বাড়ি হতে বের হবো। স্বাস্থ্যবিধি না মানলে জীবনের ঝুঁকি আছে। সেই সাথে তিনি আরও বলেন,  বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ এর দ্বিতীয় সংক্রমণের হাত থেকে সৃষ্টিকর্তা সবাইকে রক্ষা করুক। 

পুরোনো সংবাদ

নীলফামারী 3050577170067908005

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item