মা-বাবা’কে মারপিটের আভিযোগে সন্তান গ্রেফতার


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে সম্পত্তির দাবীতে মা-বাবাকে মারপিটের অভিযোগে রশিদ বাবু (৩২) নামে এক ছেলেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। একই ঘটনায় ওই ছেলের স্ত্রী আঞ্জুমান বেগম পলাতক রয়েছে।

বুধবার ৩১শে মার্চ ভোর ৫ টার দিকে উপজেলার বারাইপাড়া গ্রাম থেকে মো: রশিদ বাবু (৩২) নামে ওই ছেলেকে গ্রেফতার করে ফুলবাড়ী থানা পুলিশ।

পুলিশের হাতে আটক রশিদ বাবু (৩২) উপজেলার দৌলতপুর ইউনিয়নের জয়নগর বারাইপাড়া গ্রামের মো: শহিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও মামলা সুত্রে জানাগেছে, রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগমসহ দির্ঘদিন ধরে তার বাবা  মো: শহিদুল ইসলাম ও মা মোছা: রেজিয়া বেগমকে সমস্ত সম্পত্তি তাদের নামে লিখে দেবার বিষয়ে বিভিন্ন সময় দাবী তোলেন। কিন্তু তার বাবা-মা অন্য এক ছেলে ও দুই মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে রশিদ বাবু ও তার স্ত্রীর নামে সম্পত্তি লিখে না দেওয়ায়, তারা বিভিন্ন সময় তার বাবা-মা’কে ভয়ভিতিসহ হুমকি প্রদান করেন।  এরই জের ধরে গত ৭ই মার্চ রোববার দুপুরে আবারো রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান তার বাবা ও মা’কে সম্পত্তি লিখে দেওয়ার কথা বললে, তারা প্রস্তাবে রাজী না হওয়ায় রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান,তাদের মা-বাবা’কে অকথ্য ভাষায় গালীগালাজ করেন এবং মারপিট করে জখম করে বাড়ী থেকে বের করে দেয়। এরপর  বাবা শহিদুল ইসলাম ও গর্ভধারিনী মা রেজিয়া বেগম(৬০) তাদের মেয়ের বাড়ীতে আশ্রয় নেন। এ ঘটনায় গত ৩১শে মার্চ মঙ্গলবার রশিদ বাবু’র মা রেজিয়া বেগম বাদী হয়ে রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমানকে আসামী করে দিনাজপুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। এরপর আদালতের নির্দেশ মোতাবেক গত বুধবার রাত্রী সাড়ে ১২টার দিকে ফুলবাড়ী থানা পুলিশ মামলাটি নথিভুক্ত করে যার মামলা নং (১)। ওই রাতেই অভিযান চালালে, ছেলে রশিদ বাবু কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করেন এবং তার স্ত্রী আঞ্জুমান বেগম পালিয়ে যান।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ মো: ফখরুল ইসলাম বলেন,ঘটনা অবগত হবাবর সাথে সাথে আদালতের নির্দেশ মোতাবেক মামলাটি নথি ভুক্ত করা হয়েছে,এবং দ্রুত আসামী রশিদ বাবু’কে আটক করে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরন করা হয়েছে। তার স্ত্রী আঞ্জুমান কে গ্রেফতারের ততপরতা চলছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 5055706819951699809

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item