সৈয়দপুরে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বহুতল বিশিষ্ট পাকা বাড়ি নির্মাণের কাজ করার সময় বিদ্যূৎস্পৃষ্ট হয়ে জাকির হোসেন (২৮) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় শহরের নয়াটোলা এলাকায় প্রাণি সম্পদ অফিস মোড়ে ওই দূর্ঘটনাটি ঘটে। 

 জানা গেছে, শহরের উল্লিখিত এলাকার আবু মুসার একটি তিনতলা বাড়ি নির্মাণের কাজ করা হচ্ছে। ঘটনার দিন গতকাল বৃহস্পতিবার জাকির হোসেনসহ আরো কয়েকজন ওই  নির্মাণাধীন বাড়ির নির্মাণ শ্রমিক কাজ করছিলেন। এ সময় বাড়ির তিনতলার জন্য রড বাঁধার প্রাক্কালে নির্মাণাধীন বাড়ির পাশে থাকা ১১ হাজার ভোল্টের বিদ্যূৎ সঞ্চালন লাইনে বিদ্যূৎস্পৃষ্ট হন নির্মাণ শ্রমিক জাকির হোসেন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথিমধ্যে মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ  গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহত জাকির হোসেন উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ ডাঙ্গারপাড়া মৃত. ওয়াহেদ আলীর ছেলে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান বিদ্যূস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।  তিনি জানান, লাশের ময়না তদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 1934858871896436844

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item