নীলফামারীতে দুইদিন ব্যাপী উন্নয়ন মেলা


নির্ণয়,নীলফামারী॥
স্বাধীনতার সুর্বণজয়ন্তীতে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ এগিয়ে যাওয়ায় নীলফামারীতে শুরু হয়েছে দুইদিন ব্যাপী উন্নয়ন মেলা। আজ শনিবার সকাল ১১টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। জেলা প্রশাসন আয়োজিত এই মেলায় সরকারি, বেসরকারী, বিভিন্ন সংস্থা, নারী উদ্যোক্তা সহ ৩৫টি স্টল অংশ গ্রহণ করেছে।

‘‘বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ’’ এই প্রতিবাদ্যকে সামনে রেখে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলামের সভাপতিত্বে এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দিদারুল রহমান, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, রংপুর বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক মো. আব্দুল মোতালেব সরকার, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, নীলফামারী শিল্প ও বণিক সমিতির জ্যেষ্ঠ সহ-সভাপতি ফরহানুল হক, বীরমুক্তিযোদ্ধা কান্তি ভূষণ কুন্ডু প্রমূখ। এসময় বক্তারা দেশের ১২ বছরের উন্নয়ন, জেলার উন্নয়নের সার্বিক কথা তুলে ধরেন। 

এর আগে ‘‘বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ’’ এই প্রতিবাদ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়। 

অনুরূপভাবে জেলার ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলায় দুইদিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 1678617762810324860

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item