জাতির পিতার জন্মবার্ষিকীতে মধ্যপাড়া খনি শ্রমিকদের সন্তানদের শিক্ষা উপবৃত্তি প্রদান




মেহেদী হাসান উজ্জ¦ল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
স্বাধীনতার মহান স্থপতি,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবসে খনিতে কর্মরত শ্রমিকদের উচ্চ শিক্ষায় অধ্যায়নরত ৫২ জন শিক্ষার্থীকে মাসিক শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়েছে।

বুধবার বিকেলে মধ্যপাড়া পাথর খনির সন্মুখে অবস্থিতজার্মানীয়া-ট্রেস্ট কনসোর্টিয়াম (জিটিসি) এর সমাজ কল্যাণ সংস্থা “জিটিসিচ্যারিটি হোম”কার্যালয়ে জিটিসি’র উদ্যোগে পাথর খনিতে কর্মরত শ্রমিকদের উচ্চ শিক্ষায় অধ্যায়নরত ৫২ জন শিক্ষার্থীর হাতে মাসিক শিক্ষা উপবৃত্তি এই চেক প্রদান করা হয়।

জানা গেছে, মধ্যপাড়া পাথর খনি এলাকাবাসীর জন্য সামজিক কার্যক্রমের অংশ হিসেবে পরিচালিত জিটিসি চ্যারিটি হোম থেকে পাথর খনি শ্রমিকদের উচ্চ শিক্ষায় অধ্যায়নরত ৫২ জন শিক্ষার্থীর মাঝে গত ফেব্রুয়ারী মাসের মাসিক শিক্ষা উপবৃত্তির অর্থ প্রদান করা হয়। উপস্থিত শিক্ষার্থী এবং অভিভাবকদের  হাতে এই উপবৃত্তির অর্থ তুলে দেন জিটিসি’রনির্বাহী পরিচালক মোঃ জাবেদ সিদ্দিকীর পক্ষে উপ-মহাব্যবস্থাপক মোঃ জাহিদ হোসেন। পরে ননএমপিওভুক্ত  মধ্যপাড়া মহাবিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের জন্য বিগত মাসগুলোর আর্থিক সহায়তার ধারাবাহিকতার অংশ হিসেবে চলতি মার্চ মাসের জন্য কলেজের অধ্যক্ষের হাতে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়।


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1774887585788014343

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item