ডোমারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

”বঙ্গবন্ধুর জন্মদিন,শিশুর হৃদয় হোক রঙ্গিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতর করা হয়েছে।

বুধবার (১৭ই মার্চ) সকাল ৯টা ৩০ মিনিটে  উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মধ্যে দিয়ে কর্মসূচির সূচনা করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে,  উপজেলা পরিষদ হলরুমে, শিশুদের নিয়ে কেক কেটে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, বিশেষ অতিথি হিসাবে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মনোয়ার হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল)  জয়ব্রত পাল, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, মুক্তিযোদ্ধা কমান্ডের  সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব  নুরন-নবী, পৌর কমান্ডার ইলিয়াস হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বেগম রৌশন কানিজ, পৌরসভার প্যানেল মেয়র এনায়েত হোসেন, মনজুরুল হক চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তাগন জাতির পিতার ছাত্র জীবন থেকে শুরু করে রাজনৈতিক জীবন, আন্দোলন, সংগ্রাম, তার আত্নজীবনী পরবর্তী স্বাধীন বাংলাদেশের প্রেক্ষাপট তুলে ধরেন নতুন প্রজন্মের কাছে। এসময় উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সুধীজন, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাংকন ,কবিতা আবৃতি,ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।  


পুরোনো সংবাদ

নীলফামারী 1052543505096350736

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item