সৈয়দপুরে বিশিষ্ট ব্যবসায়ী মতিয়ার রহমান দুলু’র উদ্যোগে শীতার্তদের মাঝে ১ শ’ কম্বল বিতরণ

 


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক ও সৈয়দপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী মো. মতিয়ার রহমান দুলু’র  ব্যক্তিগত উদ্যোগে  শহরের অসহায়, দুস্থ ও শীতার্তদের মাঝে একশ’ কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের দুলু আবাসিক হোটেল চত্বরে ওই কম্বল করা হয়।

নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক ও সৈয়দপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী মো. মতিয়ার রহমান দুলু  উপস্থিত থেকে নিজ হাতে অসহায়, দুস্থ ও শীতার্তদের হাতে ওই কম্বল তুলে দেন। এ সময় সমাজসেবক আশরাফুল হক লিপ্টনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ওই দিন  সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকার নানা বয়সী অসহায়, দুস্থ ও  শীতার্ত মানুষের মাঝে এক শ’ কম্বল বিতরণ করা হয়েছে।

প্রসঙ্গত, সৈয়দপুর শহরের বাসিন্দা মো. মতিয়ার রহমান দুলু একজন বিশিষ্ট ব্যবসায়ী। তিনি একজন সমাজসেবক ও দানশীল ব্যক্তি। নিজ ব্যবসা-বাণিজ্য পরিচালনার পাশ্পাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও ওতোপ্রোতভাবে জড়িত রয়েছেন তিনি। চলমান প্রাণঘাতী করোনা ভাইরাস প্রার্দুভাবকালে তিনি  তাঁর ব্যক্তিগত উদ্যোগে  সৈয়দপুর শহরের বিপুল সংখ্যক অসহায়, দুস্থ  মানুষের মাঝে কয়েক দফায় খাদ্যসামগ্রী বিতরণ করেন।  আর এর ধারাবাহিকতায় চলতি শীত মৌসুমেও তিনি শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 102638837915338339

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item