পঞ্চগড়ে কোভিড-১৯ টিকা কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠিত


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় - পঞ্চগড়ে কোভিড-১৯ টিকা কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠিত  হয়েছে। রোববার (৭ ফেব্রুয়ারি ২০২১) পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের সামনে এই কোভিট-১৯ টিকাদান কর্মসূচির আয়োজন করা হয়। 

জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, পঞ্চগড় ড. সাবিনা ইয়াসমিন- এর  সভাপতিত্বে উক্ত  টিকা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পঞ্চগড়-১ আসনের মাননীয় সংসদ সদস্য এমপি আলহাজ্ব মোঃ মজাহারুল হক প্রধান।  এছাড়াও উপস্থিত ছিলেন, বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ শরীফ হোসেন হায়দার, পুলিশ সুপার, পঞ্চগড় মোঃ ইউসুফ আলী, সিভিল সার্জন, পঞ্চগড় ডাঃ মোঃ ফজলুর রহমান, মেয়র পঞ্চগড় পৌরসভা জাকিয়া খাতুন, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার, পঞ্চগড় সদর, সহকারী কমিশনার (ভূমি), পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের ডাক্তার, নার্স ও স্টাফবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পঞ্চগড় জেলায় প্রথম করোনা ভ্যাকসিন গ্রহণ করে এই  টিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, পঞ্চগড় ড. সাবিনা ইয়াসমিন । ক্রমান্বয়ে ভ্যাকসিন গ্রহণ করেন পঞ্চগড়-১ আসনের মাননীয় সংসদ সদস্য এমপি আলহাজ্ব মোঃ মজাহারুল হক প্রধান,  বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ শরীফ হোসেন হায়দার, সিভিল সার্জন, পুলিশ সুপার, মেয়র পঞ্চগড় পৌরসভা প্রমুখ। 

টিকাদান কর্মসূচির প্রথম দিনে সুরক্ষা এ্যাপসের মাধ্যমে নিবন্ধনকৃত ১০০ জনকে টিকা দেওয়া হবে


পুরোনো সংবাদ

পঞ্চগড় 3625599813125086161

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item