ডোমারে করোনার প্রথম টিকা নিলেন স্বাস্থ্যযোদ্ধা ডাঃ তানভীর জোহা


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

সারা দেশে একযোগে করোনা টিকাদান কার্যক্রম শুরুর প্রথম দিনে নীলফামারীর ডোমার উপজেলায় প্রথম টিকা গ্রহন করলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: তানভীর জোহা।

রবিবার (৭ ফ্রেব্রুয়ারী) সকাল সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দ্বি-তল ভবনে কোভিড-১৯ (করোনা) ভ্যাকসিন কর্নারে ডা: তানভীর জোহা’কে প্রথম ভ্যাকসিন প্রদান করে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ইব্রাহীম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম। 

বিশেষ অতিথি হিসাবে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, ডোমার থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায়, স্বাস্থ্য পরিদর্শক বেলাল উদ্দিনসহস্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ অফিস সূত্রে যানা যায়, ৮ হাজার একশত ষাট ডোজ ভ্যাকসিন আমরা পেয়েছি, যা আমাদের সংরক্ষনে রয়েছে। এরমধ্যে প্রথম ধাপে, চলতি মাসে ৪ হাজার ৮০ জনকে এই ভ্যাকসিন দেওয়া হবে এবং অবশিষ্ট ভ্যাকসিন পরের মাসে দেওয়া হবে। উদ্বোধনী দিনে ভ্যাকসিন গ্রহনের জন্য ৩ শত ৫২ জন  রেজিষ্ট্রেশন করেছেন।

ডোমার উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ইব্রাহীম, মেডিকেল অফিসার ডাঃ তানভীর জোহা’র প্রথম টিকা গ্রহনের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, আমিসহ আজ রেজিষ্ট্রেশনকৃত ৩০ জনকে টিকা দেওয়া হয়েছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 6788090619349454293

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item