লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে আড়াই শ’ কম্বল ও মাস্ক বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে অসহায়, দুস্থ ও শীতার্ত আড়াই শ’ মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) বিকেলে শহরের কয়ানিজপাড়াস্থ সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ চত্বরে আনুষ্ঠানিকভাবে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।

 সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের হাতে কম্বল ও মাস্ক তুলে দেন।

 এ সময় লায়ন্স ক্লাব অব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন (হেড কোয়াটার) সাংবাদিক  লায়ন আমিনুল হক, সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লায়ন মো. মোখলেছুর রহমান জুয়েল  ও প্রধান শিক্ষক লায়ন মো. আব্দুল লতিফ, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সাধারণ সম্পাদক লায়ন জাবেদ আলী শেখ টিটু, সহকারি অধ্যাপক লায়ন ফারুক আহমেদ, লায়ন রেজাউল হক, লায়ন  মো. আতাহার হোসেন বাদশাসহ লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার অন্যান্য সদস্য ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলার বিভিন্ন এলাকার আড়াই শত অসহায়, দুস্থ ও   শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে।          


পুরোনো সংবাদ

নীলফামারী 3009192504025852332

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item