ঘরের চাবি হস্তান্তর-দৃষ্টি ফিরে পেলে আগে শেখ হাসিনাকে দেখতাম


মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
  প্রধানমন্ত্রীর দেয়া ঘরের চাবি পেয়ে কান্নায় ভেঙ্গে পরলেন নিতাই ইউনিয়নের দৃষ্টি প্রতিবন্ধি চিনি বালা(৫০) ঘরের চাবি ও জমির দলিলসহ অন্যান্যা জিনিসপত্র হাতে পেয়ে তিনি বলতে থাকেন আজকে যদি আল্লাহ আমার চোখের দৃষ্টি ফিরিয়ে দিত তাহলে প্রথমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখতে চাইতাম। শনিবার মুজিব বর্ষ উপলক্ষে  নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ভুমিহীন ও গৃহহীনদের ঘরের চাবি বিতরনের সময় কথাগুলো বলেন দৃষ্টিপ্রতিবন্ধি চিনি বালা। 

 শনিবার সকাল ১১ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহের চাবি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট, উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম, সহকারী কমিশনার ভুমি মেহেদী হাসান, উপজেলঅ পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন বাবুল, সম্পাদক মশিয়ার রহমান ,বাহাগিলি ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, চাঁদখানা ইউপি চেয়ারম্যান হাফিজার রহমান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান প্রধান, সাংবাদিক প্রমুখ। এর আগে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গ্রহ প্রদানের শুভ উদ্ধোধন ঘোষনা করেন।

 উল্লেখ্য যে মুজিব বর্ষ উপলক্ষে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়  আশ্রয়ন ২ প্রকল্পের আওতায় নিতাই, বাহাগিলি ও চাঁদখানা ইউনিয়নে ২ কোটি ৩৯ লাখ ৪০ হাজার টাকা ব্যায়ে ১৪০ জন, অসহায় দরিদ্র ও হতদরিদ্র পরিবারকে জমি ও ঘর প্রদান করা হয়েছে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 367268080992725521

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item