পীরগাছায় সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাঁপ


পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল ঘোষণার আগেই রংপুরের পীরগাছায় সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে। প্রার্থীদের প্রচারণায় মুখর হয়ে উঠেছে উপজেলার পাড়া-মহল্লা, হোটেল-রেস্তোরা ও চায়ের দোকান। সম্ভাব্য প্রার্থীরা ভোট ও দোয়া নিতে ছুটছে ভোটারদের দ্বারে দ্বারে।


শুক্রবার(১৫জানুয়ারী) বিকেলে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবুল কালাম আজাদ খোকা(অবঃ উপ-সহকারি কৃষি কর্মকর্তা) নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তাম্বুলপুর বাজারে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

চুড়ান্ত মনোনয়ন এর আশায় উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ খোকা প্রতিটি এলাকার গ্রামে ঘুরে ঘুরে গণসংযোগ করছেন। জনগনের সেবা করার ব্রত নিয়ে আধুনিক মডেল ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে আগামী তাম্বুলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি প্রচার-প্রচারণা, গণসংযোগ ও মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন। তিনি বর্তমানে পশ্চিমদেবু দাখিল মাদ্রাসার সভাপতি হিসেবে দীর্ঘদিন থেকে দায়িত্ব পালন করে আসছেন। তিনি ইতিপূর্বে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদকসহ ও তাম্বুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের একাধিক পদের দায়িত্বে ছিলেন।


শুধু তাম্বুলপুর ইউনিয়নে নয়, উপজেলার ৯টি ইউনিয়নেই সম্ভাব্য প্রার্থীরা প্রচারণা শুরু করেছেন। অনেক প্রার্থী নানা রঙ্গের ব্যানার পোস্টারের মাধ্যমে তাদের প্রার্থিতা জানান দিতে ভোটারদের দৃষ্টি আকর্ষণ অব্যাহত রেখেছেন। বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও রাজনৈতিক অনুষ্ঠানসমূহে তাদের উপস্থিতি লক্ষণীয়ভাবে বেড়েছে।।##


পুরোনো সংবাদ

রংপুর 2681203711852446288

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item