পার্বতীপুরে যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের পার্বতীপুরে যাত্রীবাহী চলন্ত ট্রেনের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ রবিবার বেলা ১১ টা ১০ মিনিটে পার্বতীপুর উপজেলার রজনীগন্ধা এলাকার অরক্ষিত একটি রেলগেটে এই ঘটনা ঘটেছে। 

পার্বতীপুর রেলওয়ে থানার সাব ইন্সপেক্টর মোঃ আব্দুস সাত্তার জানান, রবিবার সকাল ১১ টা ১০ মিনিটে রাজশাহী থেকে চিলাহাটি অভিমূখী যাত্রীবাহী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে জংশনে ঢোকার পথে পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া কয়লা খনি সংলগ্ন রজনীগন্ধা এলাকার একটি অরক্ষিত রেলগেট মোটর সাইকেল যোগে পার হওয়ার সময় মোটর সাইকেল আরোহীর মোটর সাইকেলটি রেলপথের উপরে বিকল হয়ে যায়। এসময় চলন্ত ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী মোঃ কালাম (৩৮) ঘটনাস্থলেই মর্মান্তিক ভাবে মৃত্যু বরণ করেন এবং তার মোটর সাইকেলটি চুর্ন-বিচুন্ন হয়ে যায়। সে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার নট কুমার প্রয়াগপুর গ্রামের মোঃ রমযান আলীর পুত্র। পেশায় সে একজন রাজমিস্ত্রী। পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে কালামের মামা মোঃ বাহাদুরের কাছে হস্তান্তর করেছে।

এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে (মামলা নম্বর-১/২০২১, তাং-০৩/০১/২০২১)।


পুরোনো সংবাদ

নির্বাচিত 3381261426293036524

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item