সৈয়দপুর পৌরসভা নির্বাচন- মেয়র ও কাউন্সিলর পদে ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

 


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে আজ গতকাল মঙ্গলবার

(২৯ ডিসেম্বর) মেয়র সাধারণ কাউন্সিলরসহ মোট পাঁচজন প্রার্থী তাদের মনোনয়ননপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এদের মধ্যে মেয়র পদে একজন এবং সাধারণ কাউন্সিলর পদে  চারজন রয়েছেন।

  সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী এ্যাডভোকেট এস. এম. ওবায়দুর রহমান।

আর সাধারণ কাউন্সিলর পদে যারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন তা হলেন সৈয়দপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে মির্জা শওকত আকবর রওশন, ৬ নং ওয়ার্ডে মো. আলাউদ্দিন, ১০ নম্বর ওয়ার্ডে মো. আব্দুস সাহিদ এবং ১৩ নম্বর ওয়ার্ডে মো. শাহাজাদা।

 মনোনয়নপত্র প্রত্যাহারের পর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে সর্বমোট ১১৪ জন বৈধ প্রার্থী থাকল। এর মধ্যে মেয়র পদে ৫জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৮৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২১জন প্রার্থী রয়েছেন। সৈয়দপুর পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম এ সব তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আগামীকাল বুধবার (৩০ ডিসেম্বর) নির্বাচনের বৈধ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ প্রদান করা হবে। 

প্রসঙ্গত, নীলফামারী জেলার ক শ্রেণির সৈয়দপুর পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুযারি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠিতব্য এ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে  (ইভিএম) ভোট গ্রহন করা হবে। এবারে নির্বাচনে সৈয়দপুর পৌরসভায় মোট ভোটারের সংখ্যা  রয়েছে ৯৯ হাজার ১৮৮জন।


পুরোনো সংবাদ

নীলফামারী 4679060329209788748

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item