নীলফামারীর সৈয়দপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীর সৈয়দপুর উপজেলায় চাঞ্চল্যকর নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক প্রধান আসামী দুলাল হোসনকে ওরফে সুদারু দুলালকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।  সোমবার(১৪ ডিসেম্বর/২০২০) দুপুরে অসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

মামলার অভিযোগে জানা যায়, উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দর ব্যাঙমারীর বাজার সংলগ্ন এলাকার জিকরুল হকের মেয়েকে সুদারু দুলাল সন্ত্রাসী কায়দায় দলবলসহ তাকে তুলে নিয়ে গিয়ে একটি গোডাউনে আটকে রেখে ধর্ষন করে। পরে ধর্ষনের ঘটনা ধামাচাপা দিতে বিয়ের নাটক করে ভুয়া কাবিনে স্বাক্ষর নেয় এবং সময় সুযোগ করে তাকে স্ত্রী হিসেবে ঘরে তোলার আশ্বাস দিয়ে ভাড়াটে বাড়িতে তোলে। কিন্তু এক সপ্তাহ পর সে কৌশলে পালিয়ে যায় এবং বিয়ের বিষয় অস্বীকার করে। এতে স্ত্রীর অধিকার আদায়ে দ্বারে দ্বারে ধর্ণা দিয়েও কোন সুরাহা না পেয়ে মামলা করে। মামলার নাম্বার ২৩। 

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান, আসামীকে ধরতে প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন জায়গায় অভিযান চালায় পুলিশ। সেই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার এস,আই ইন্দ্র মোহন রায়ের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঢাকার পল্লবী থানার মিরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 3615302856360155694

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item