যাদু দিয়ে ভোটারের মন জয়ের চেষ্টা


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ী পৌর নির্বাচনে সেকেন্দার আলী জিন্নাহ নামে এক কাউন্সিলর প্রার্থী ভিন্ন ধরনের নির্বাচনী প্রচারনা চালিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রর্থনা করছেন।

নির্বাচনের তফশিল ঘোষণার পর থেকে ফুলবাড়ী পৌর এলাকায় করোনা ও শীতের প্রকোপ উপেক্ষা করে ভোটের গরম হাওয়া বইছে। এরই মাঝে পৌর এলাকার ৮নং ওয়ার্ডের কাঁটাবাড়ী গ্রামের সেকেন্দার আলী জিন্নাহ নামে এক কাউন্সিলর প্রার্থী তার সংশ্লিষ্ট ওয়ার্ডের বিভিন্ন অলিতে গলিতে যাদু প্রদর্শন করে ভিন্ন ধরনের প্রচারনা চালিয়ে ভোটারদের আকৃষ্ট করে তাদের কাছে ভোট প্রার্থনা করছেন। 

এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তার এই ব্যতিক্রমধর্মি প্রচারনা,এক নজর দেখতে লোক সমাগমও জমছে ব্যাপক। প্রার্থী জিন্নাহ, প্রতিদিন তার ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লায় একটি নির্দিষ্ট জায়গায় মঞ্চ বানিয়ে সেখানে সাজসজ্জা করে বিভিন্ন ধরণের যাদু প্রদর্শন করছেন,এর ফাকে ফাকে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। তা দেখে এলাকার ভোটাররাও বেশ খুশি হচ্ছেন।

ভোটাররা বলছেন,এই ওয়ার্ডে কয়েকজন প্রার্থী দাড়ীয়েছেন তারা নিজ নিজ কৌশলে তাদের কাছে ভোট প্রার্থনা করছেন তবে এর মধ্যে যাদু শিল্পি জিন্নার এই ব্যতিক্রমধর্মি প্রচারনা দেখে এলাকায় এক অন্য রকম সাড়া ফেলেছে। ভোটারদের পাশাপাশি শিশু কিশোররাও বেশ উৎসাহিত তার এই যাদু দেখতে।

কাউন্সিলর প্রার্থী সেকেন্দার আলী জিন্নাহ বলেন,তিনি পেশায় একজন যাদু শিল্পি, তাই তিনি যাদু উপস্থাপন করে ভোটারদের মন আকৃষ্ট করে ভোট চাইছেন। তিনি মনে করেন তার এই যাদু প্রর্দশন দেখে ভোটাররা আনন্দিত হবেন এবং খুশি হয়ে তাকে ভোট প্রদান করবেন। 


পুরোনো সংবাদ

নির্বাচন 6406314032537106019

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item