বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ডোমারে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ


আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার-

আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম,একটি অসাম্প্রদায়িক বাংলাদেশের জন্য ।অসাম্প্রদায়িক চেতনার জন্য আমরা যুদ্ধ করেছিলাম ।ভাস্কর্য হল ইতিহাসকে বেচেঁ রাখা ।তারা এটা চায় না ।

বঙ্গবন্ধুর ভাস্কর্য  ভাংচুরের   প্রতিবাদে আজ সোমবার দুপুরে নীলফামারীর ডোমার বাজার রেলগেটে আয়োজিত মানববন্ধন  ও বিক্ষোভ  সমাবেশে বক্তারা এ  কথা বলেন । বাংলাদেশ আওয়ামীলীগ ডোমার উপজেলা শাখা ও এর অঙ্গ সংগঠনগুলো এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে । বিভিন্ন শ্রেনী পেশার ও মুক্তিযোদ্ধারা  এই সমাবেশে  অংশ নেয় ।সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল ডোমার শহর প্রদক্ষিন করে । ডোমার উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক(অবঃ) খায়রুল আলম বাবুল এতে নেতৃত্ব দেন ।

এ সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগ উপজেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান মানিক,সাবেক সভাপতি ওয়াসিফ আহমেদ সোহাগ,যুব মহিলালীগের উপজেলা শাখার সভাপতি আসমা সিদ্দিকী বেবী ,স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম  সাধারন সম্পাদক এমদাদুল হক মাসুম ,উপজেলা তাতীলীগের সভাপতি ও উপধাক্ষ্য শাহাজাহান সরকার বুলু , সাধারন সম্পাদক বাদশা আলমগীর,উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক সাদেকুল ইসলাম মোনা,মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন ,আওয়ামী যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রিমুন,উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি এনায়েত হোসেন নয়ন,মনজুরুল হক চৌধুরী প্রমুখ ।


পুরোনো সংবাদ

নীলফামারী 8408617436326849339

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item