করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ১৮৮৮

 


অনলাইন ডেস্ক




দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মৃতের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৮০৭ জনে। 

এছাড়া একই সময় ১৩ হাজার ৫৪০টি নমুনা পরীক্ষা করে নতুন করে শনাক্ত হয়েছে আরও ১ হাজার ৮৮৮ জন। এ  নিয়ে দেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ লাখ ৭৫ হাজার ৮৮৯ জনে।


 গত ২৪ ঘন্টায় আরও ২ হাজার ৪৫৭ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন; তাতে সুস্থ রোগীর মোট সংখ্যা বেড়ে ৩ লাখ ৯৩ হাজার ৪০৫ জন হয়েছে।

আজ শনিবার (৫ ডিসেম্বর)  বিকেলে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে দেশে কোভিড-১৯ পরিস্থিতির এই সবশেষ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ৫৪০টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৩ দশমিক ৯৪ শতাংশ। মারা যাওয়া ৩৫ জনের মধ্যে ২৩ জন পুরুষ ও ১২ জন নারী। বয়সভিত্তিক বিশ্লেষণে তাদের মধ্যে একজনের বয়স ২১-৩০ বছরের মধ্যে, একজনের বয়স ৪১-৫০ বছরের মধ্যে, নয় জনের বয়স ৫১-৬০ বছরের মধ্যে ও ষাটোর্ধ্ব ২৪ জন। সুস্থ হয়েছেন আরও দুই হাজার ৪৫৭ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন তিন লাখ ৯৩ হাজার ৪০৮ জন। সব মিলিয়ে এ পর্যন্ত ২৮ লাখ ৪৯ হাজার ৯৫১টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

পুরোনো সংবাদ

প্রধান খবর 7681631167906694612

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item