পঞ্চগড় মুক্ত দিবস ২০২০ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ
সর্বউত্তরের জেলা পঞ্চগড়ে পঞ্চগড় মুক্ত দিবস ২০২০ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। ২৯ নভেম্বর  কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে সকালে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। 

জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও জেলা কমান্ডের আয়োজনে এবং অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মো. আজাদ জাহানের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে, উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. আনোয়ার সাদাত সম্রাট, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল আলীম খান ওয়ারেশী, উপজেলা পরিষদ চেয়ারম্যান পঞ্চগড় সদর মো. আমিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা পঞ্চগড় সদর মো. আরিফ হোসেন। 


এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলাউদ্দিন প্রধান, বীরমুক্তিযোদ্ধা এ.টি.এম সারোয়ার হোসেন প্রমূখ।  তাছাড়াও আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলার বিভিন্ন এলাকা থেকে আগত সম্মানিত বীরমুক্তিযোদ্ধা বৃন্দ, পুলিশ প্রশাসন ও গণমাধ্যম কর্মীগণ। 

পঞ্চগড় মুক্ত দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং সম্মানিত অতিথিরা বিভিন্ন বক্তব্য তুলে ধরেন এবং শেষে শহীদ মুক্তিযোদ্ধাদের জন্য   প্রাণঢালা দোয়া করা হয়। 


পুরোনো সংবাদ

পঞ্চগড় 2011311547896485808

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item