পঞ্চগড় পৌর নির্বাচনে নৌকার মাঝি জাকিয়া


সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়:


দেশের ৩৩০টি পৌরসভার মধ্যে ২৫টির মেয়াদ শেষ হয়েছে। আগামী ২৮ ডিসেম্বর প্রথম ধাপে হতে যাচ্ছে এই পৌরসভা গুলোর ভোট গ্রহণ। এদের মধ্যে রয়েছে পঞ্চগড় পৌরসভাও।

আসন্ন নির্বাচনে এই পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত তথা নৌকার মাঝি হিসেবে চুড়ান্ত ভাবে মনোনীত হলেন পঞ্চগড় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া খাতুন।

শনিবার (২৮ নভেম্বর) বিকেলে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভায় দলীয় মনোনীত প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে পঞ্চগড় পৌর এলাকায় এ খবর পৌছামাত্র দলীয় নেতাকর্মীদের মাঝে প্রানচাঞ্চলতা ফিরে এসেছে। তারা বলেন নেত্রীর ঘোষণা অনুযায়ী আওয়ামী লীগের সকল নেতাকর্মী নৌকার জয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ রয়েছে।

জাকিয়া খাতুন বলেন, ‘গত নির্বাচনে পরাজিত হয়েও এখন পর্যন্ত আমি পৌরবাসীর পাশে রয়েছি। আমি আশাবাদী এবার বিজয়ী হবো ইনশাআল্লাহ। বিজয়ী হলে পঞ্চগড় পৌরসভাকে একটি আধুনিক, পরিচ্ছন্ন ও মানবিক পৌরসভা হিসেবে গড়ে তুলবো।’

এদিকে, তফসিল ঘোষণার আগে থেকেই মেয়র পদে প্রচার-প্রচারণা এবং দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাপে ছিলেন আরো ৪ জন।

তবে দলের মধ্যে কেউ বিদ্রোহী প্রার্থী হয়ে বিশৃংখলা সৃষ্টি করতে চাইলে সহ্য করা হবেনা বলে জানান জেলা আ. লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।

তিনি বলেন, ‘দলীয় সিদ্ধান্তের বাইরে যদি কেউ প্রার্থী হয় তাহলে তাকে দল থেকে অব্যহতি দেয়া হবে।’

পুরোনো সংবাদ

পঞ্চগড় 7790548488103521138

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item