শোক সংবাদ-হাফেজ মো. সাইদুর রহমান আর নেই


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী পৌর শহরের শাহীপাড়া নিবাসী শতবছর বয়সী হাফেজ মো. সাইদুর রহমান আর নেই। আজ রবিবার(২২ নভেম্বর/২০২০) সকাল সাড়ে ৯টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছয় ছেলে ও তিন মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্নীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। 

হাফেজ মো. সাইদুর রহমান দেশ টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নীলফামারী জেলা প্রতিনিধি মো. আব্দুল বারী বাবা এবং বাংলাদেশ অবজারভার পত্রিকার বিশেষ প্রতিবেদক মহসিনুল করিম লেবুর শ^শুড় ছিলেন।

তাঁর দ্বিতীয় ছেলে মো. আব্দুল বারী জানান, গত ১৮ নভেম্বর রাতে আকষ্মিকভাবে ব্রেন স্টোক রোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সকাল সাড়ে ৯টায় না ফেরার দেশে চলে যান।

আগামীকাল সোমবার(২৩ নভেম্বর) সকাল ১১টায় নীলফামারী কেন্দ্রীয় ঈদ গাঁ মাঠে মরহুমের জানাযার নামজ শেষে কেন্দ্রীয় কবরস্থানে দাফন কার্য সম্পন্ন হবে। 

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, নীলসাগর গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক খোলা কাগজের প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী আহসান হাবীব লেলিন, নীলফামারী প্রেস ক্লাবের সভাপতি তাহমিন হক ববী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান শোক প্রকাশ করেন। #


পুরোনো সংবাদ

নীলফামারী 1487387732986594377

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item