মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবে না: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি


পীরগাছা(রংপুর)প্রতিনিধিঃ
মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবে না, ভ‚মিহীনদের জন্য জমি ও ঘরের ব্যবস্থা করা হবে এ কথাগুলো বলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।
রোববার (২২ নভেম্বর) দিনব্যাপী রংপুরের পীরগাছা উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধনকালে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এলাকায় একের পর এক উন্নয়ন করা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে ভ‚মি ও গৃহহীনদের জন্য ঘর নির্মাণের দ্রæত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। পর্যায়ক্রমে সকল ভ‚মি ও গৃহহীনদের জন্য ব্যবস্থা নেওয়া হবে।
দুপুরে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের রহমত চর গ্রামে ৫৪ একর জমির উপর গুচ্ছ গ্রাম নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি। এছাড়া উপজেলার ছাওলা ইউনিয়নের শিবদেবচর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ৩ কোটি ৯ লাখ ৬৪ হাজার ৫৯৮ টাকা ব্যয়ে বন্যা আশ্রয়ণ প্রকল্পের উদ্বোধন করেন। প্রকল্প বাস্তবায়ন হলে ৪০০ বন্যার্ত মানুষ ও ১০০ গবাদি পশু আশ্রয় নিতে পারবে।
এর আগে পীরগাছা উপজেলা হেডকোয়ার্টার থেকে পাওটানাহাট জিসি সড়কের ৫৪ মিটার আরসিসি গার্ডার ব্রিজের উদ্বোধন করেন বানিজ্য মন্ত্রী টিপু মুনশি। ব্রিজটি ৩ কোটি ৩৪ লাখ ১৪ হাজার ২১৬ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়।
এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, পীরগাছা উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমীন প্রধান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আজিজ ও পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম প্রমুখ। 

পুরোনো সংবাদ

হাইলাইটস 753689031768108124

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item