অবৈধ অনুপ্রবেশের দায়ে ফুলবাড়ী সীমান্তে এক ভারতীয় আটক


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ী সীমান্তে নাজিমুল শেখ (৩০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে ফুলবাড়ী ২৯ বিজিবি।

রোববার সকাল ১০ টায় ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ রুদ্রানী বিওপি ক্যাম্পের টহলদল, উপজেলার কাজিহাল ইউনিয়নের জয়ন্তি সীমান্তে দিয়ে অবৈধ্য ভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় ওই ভারতীয় নাগরিককে আটক করে।

বিজিবি’র হাতে আটক ভারতীয় নাগরিক নাজিমুল শেখ,ভারতের দক্ষিন দিনাজপুর জেলার কুমারগঞ্জ থানার জাকিরপুর খিয়ারপাড়া গ্রামের মনির শেখের ছেলে। এ ঘটনায় ফুলবাড়ী রুদ্রানী বিওপি ক্যাম্পের হাবিলদার লিয়াকত শেখ বাদি হয়ে ওই দিন বিকেলে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।


ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল শরীফ উল্লাহ আবেদ ঘটনা নিশ্চিত করে বলেন, রোববার সকাল ১০ টায় একজন দুস্কৃতিকারী ভারতীয় নাগরিক বাংলাদেশে অনুপ্রবেশ করার খবর পেয়ে, গোপন সংবাদের ভিত্তিতে তার নির্দ্দেশে রুদ্রানী বিওপি ক্যাম্পের টহলদল সীমান্ত এলাকার জয়ন্তি গ্রাম থেকে অবৈধ্য ভাবে অনুপ্রেবেশকারী ভারতীয় নাগরিক নাজিমুল শেখকে আটক করে ফুলবাড়ী থানায় সোপর্দ্দ করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদুল হাছান বলেন, ধৃত আসামী নাজিমুল শেখ অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রেবশ করায় বিজিবি সদস্যগণ তাকে আটক করে এবং ১৯৭৩ সালের পাসপোর্ট আইনের ১১(১)ক ধারায় মামলা দায়ের করে তাকে পুলিশের হাতে সোপর্দ্দ করে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 1481133164175890767

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item