সেই অসহায় পরিবারটির পাশে দাড়ালেন শিল্পপতি শাইলা সাবরিন


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

সেই দরিদ্র অসহায় পরিবারটির পাশে দাড়ালেন পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, শাইলা সাবরিন। রোববার দুপুরে ফুলবাড়ী পৌর এলাকার পুর্ব কাঁটাবাড়ী গ্রামে তাদের বাড়ীতে এসে খোজঁ কবর নেন এবং ওই পরিবারটিকে আর্থিক সহযোগিতা করেন।

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পুর্ব কাঁটাবাড়ী গ্রামের এক অসহায় দরিদ্র পরিবারকে নিয়ে গত ৪ নভেম্বর “ পেটের ভাতেই জোটাবা পারিনা, ঘর ঠিক করমো কেঙ্কা করি ? ” শিরোনামে অবলোকনের মাধ্যমে ভাইরাল হয়। ওই সময় বিষয়টি পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাইলা সাবরিন তার ফেইসবুকে দেখতে পেলে,তিনি ওই প্রতিবেদকের  সাথে ফেইসবুকে যোগাযোগ করে কথা বলেন এবং ওই পরিবারটির ঠিকানা সংগ্রহ করে রোববার তাদের সাহায্যের জন্য দ্রুত ঢাকা থেকে ছুটে এসে, ওই  অসহায় পরিবারটির পাশে দাড়িয়ে তাদের খোজঁ খবর নেন এবং তার ব্যাক্তিগত তহবিল থেকে নগদ এক লক্ষ টাকা ওই অসহায় পরিবারটির হাতে তুলে দেন।

সমাজ সেবক শাইলা সাবরিন বলেন, তিনি সব সময় অসহায়, দরিদ্র,অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে কাজ করেন। দুখি মানুষের কষ্ট তিনি সহ্য করতে পারেননা,সে কারনে মানুষের কষ্ট দেখলেই তিনি সেখানে ছুটে যান তাদের পাশে দাড়াতে। তিনি  বলেন আমরা যে যার  জায়গা থেকে সবাই নিজ নিজ সাধ্য মতো মানুষের সাহায্যে এগিয়ে আসতে পারি। তাই তিনি সমাজের প্রতিটি বিত্তবানদের, অসহায় পরিবার গুলোর পাশে দাড়ানোর আহব্বান জানান। 

এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন,সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ,পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ডেপুটি জেনারেল ম্যানেজার মাজেদ জাহাঙ্গীর আলম,ন্যাশনাল সেলস ম্যানেজার ডি এম সাকলায়েন,এইচ আর এন্ড এডমিন সাদিদ মাহ্মুদ,সাবিহা সুলতানা,হেড অফ ডিও রাজিকুল হাসান,একাউন্ট এক্সিকিউটিভ মোস্তফা জামাল প্রমুখ। পরে তারা উপজেলা সভা কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।


পুরোনো সংবাদ

হাইলাইটস 7272162765362816247

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item