ফুলবাড়ীতে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে বিএনপির ভারপ্রাপ্ত  চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন কেক কেটে পালন করা হয়। শনিবার সন্ধ্যায় উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে ফুলবাড়ী বাজারে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন করা হয়। এ উপলক্ষ্যে সন্ধা ৬টায় কেক কাটা হয়,কেক কাটা শেষে তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। 

পরে সেখানে পৌর যুবদলের সদস্য সচিব মানিক মন্ডলের সঞ্চালনায় ও পৌর যুবদলের আহব্বায়ক শফিকুল ইসলাম জুয়েল এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরে আলম,পৌর বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মুর্তুজা অষ্টিন,পৌর যুবদলের যুগ্ন আহব্বায়ক বেলাল হোসেন,উপজেলা যুবদলের যুগ্ন আহব্বায়ক হুমায়ুন কবির কনক,যুগ্ন আহব্বায়ক নুর আলম সরকার হিরা,পৌর যুবদলের যুগ্ন আহব্বায়ক জামান,যুব নেতা ৮নঙ ওয়ার্ড কাউন্সিলর আব্দুস জব্বার মাসুদ,যুবো নেতা সাজু। এসময় উপস্থিত ছিলেন ছাত্র নেতা পাপ্পু,মেমোরি,মোনাস,যুবনেতা বকুলসেচ্ছা সে বক নেতা ফিজার,চাত্র নেতা কাশেমসহ অন্যান্য নেতাকর্মী।


পুরোনো সংবাদ

দিনাজপুর 4658583119675919978

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item