সৈয়দপুরে নিজ খামারে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 

নীলফামারীর সৈয়দপুরে নিজের হাঁসের খামারে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে নাজমুল হক (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১ অক্টোবর) বেলা একটার দিকে শহরের উপকন্ঠে কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সুখীপাড়ায় এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় গোটা এলাকার শোকের ছায়া নেমে এসেছে।

 স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, উল্লিখিত এলাকার মো. বাবর আলী নাজমুল হক ও  মোছা. নাজমা  বেগম দম্পতি। তাদের তিন ছেলেমেয়ের মধ্যে নাজমুল হক সবার বড়। তাদের বাড়ির পাশে একটি হাঁসের খামার রয়েছে। মূলতঃ ওই পরিবারের বড় ছেলে নাজমুল হক হাঁসের খামারটির সার্বক্ষণিক দেখভাল করে আসছিল। আর এলাকায় শিয়ালের উপদ্রব বেড়ে যাওয়ায় খামারের হাঁসকে শিয়ালের কবল থেকে রক্ষার জন্য খামারের চারিদিকে চিকন তাঁরে (গুনা) প্রতিদিন রাতে বৈদ্যূতিক সংযোগ দিয়ে রেখে পরদিন সকালে তা  বিচ্ছিন্ন করে দেওয়া হতো। কিন্তু ঘটনার দিন গতকাল বৃহস্পতিবার সকালের তারা খামারের চারিদিকে থাকা তাঁরের বৈদ্যূতিক সংযোগ বিচ্ছিন্ন করতে ভূলে যায়। এরপর দুপুরে নাজমুল হাঁসের খামারে গিয়ে মনের অজান্তে বৈদ্যূতিক তাঁরে হাত দিলে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে পড়ে। এ সময় তাঁর বিদ্যূৎস্পৃষ্ট  হওয়ার ঘটনাটি আশপাশের লোকজন জানতে পারেন। পরবর্তীতে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে  সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা দেওয়ার প্রাক্কালে তাঁর করুণ মৃত্যু হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে তাঁর পরিবারের সদস্যরা  নাজমুলের লাশ বাড়িতে নিয়ে আসেন। 

এদিকে, খামারে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যুর খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল আলম  নিহতের ধলাগাছ সুখীপাড়ার বাড়ি পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

  নিজের হাঁসের খামারে বিদ্যূৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান। তিনি বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।                        

আশরাফুল হক 

পুরোনো সংবাদ

নীলফামারী 2964993087276255325

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item