দেবীগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত


মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ (রানা),সিনিয়র রিপোর্টার ঃ
দেবীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ তদন্ত মোঃ বজলুর রশিদ বলেছেন, নিরাপদ সমাজ গড়ি নারী নির্যাতন বন্ধ করি। নারীর প্রতি বৈষম্য ও সহিংসতা বন্ধে সমানভাবে নারী-পুরুষের সচেতনতা প্রয়োজন। নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি নারী বান্ধব দেশ গড়ি। নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টার দিকে দেবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সামনে পাবলিক ক্লাব মাঠে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশের বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সারাদেশে মতো দেবীগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়নে ও ১টি পৌরসভায় একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার, দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক ও বিট পুলিশিং অফিসার মোঃ দুলাল হক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এ,কে,ভূইয়া, দেবীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পিয়ারী বেগম, উপজেলা মসজিদের খতিব হাফেজ হাছিনুর রহমান, দেবীগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম এমু ,দেবীগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জাকির হোসেন কবির। শিক্ষক, ছাত্র, রাজনৈতিক নেতৃবৃন্দ, নারী পরিষদের নেতৃবৃন্দ, ইউপি সদস্য, মসজিদের ইমাম, সুশীল সমাজের নেতৃবৃন্দ সমাবেশে উপস্থিত ছিলেন।#


পুরোনো সংবাদ

পঞ্চগড় 3512277019360829525

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item