ডোমারে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

“নিরাপদ সমাজ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশের ন্যায় একযোগে নীলফামারীর ডোমারে উপজেলায় ১৩টি স্থানে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ১৩টি বিটে পৃথকভাবে এ সমাবেশের আয়োজন করেন ডোমার থানা। ইউনিয়ন পরিষদ বিটে ইউপি চেয়ারম্যান ও পৌরসভা বিটে মেয়র ও কাউন্সিলর, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র/ছাত্রী, নারী নেত্রী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সমাবেশে অংশ গ্রহন করেন।

সকাল ১১টায় ডোমার সরকারী কলেজ মাঠে বিটের দায়িত্বপ্রাপ্ত এএসআই ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন, ডোমার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডোমার পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু।


বিশেষ অতিথি হিসাবে, পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, আখতারুজ্জামান সুমন, প্রেস ক্লাব সভাপতি মোজাফ্ফর আলী, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আনিছুর রহমান মানিক, সেফ গ্রুপ অব স্যানি মার্ট কোং পরিচালক আবু আসাদ, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আসমা সিদ্দিকা বেবী, সাধারণ সম্পাদক জোসনা আরা কাজল প্রমূখ বক্তব্য রাখেন। বক্তরা, ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করায় বর্তমান সরকারকে ধন্যবাদ জানিয়ে বলেন, পুলিশের সাথে সাধারন মানুষ একসাথে কাজ করলে অচিরেই ধর্ষণ ও নারী নির্যাতন দেশ থেকে বিতাড়িত করা সম্ভব হবে। ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।


পুরোনো সংবাদ

নীলফামারী 2246451961408295858

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item