লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের অক্টোবর সেবা সপ্তাহের কর্মসূচী উদ্বোধন


তোফাজ্জল হোসেন লুতু,  সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা সপ্তাহ - ২০২০  পালন উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সপ্তাহব্যাপী নানা কর্মসূচী শুরু হয়েছে। ১ অক্টোবর সপ্তাহব্যাপী কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অক্টোবর সেবা সপ্তাহের কর্মসূূচির শুরুতেই একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় সৈয়দপুর শহরের কয়ানিজপাড়াস্থ সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ চত্ত্বর থেকে র‌্যালিটি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ চত্ত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালিতে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সকল সদস্য-সদস্যা ও সানফ্লাওয়ার স্কুলের শিক্ষক-শিক্ষিকারা অংশ নেন।

পরে  লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর গভর্ণরের ডাক জ্ঞানের মধ্যে মুক্তি বিষয়েও ওপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল ৩১৫-এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন (হেড কোয়াটার) সাংবাদিক লায়ন আমিনুল হক।

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার এর সভাপতি গোলাম মোস্তফা মহব্বতের সভাপতিত্বে  সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লায়ন কাজী মো. একরামুল হক, অধ্যক্ষ লায়ন  মো. মোখলেছুর রহমান জুয়েল, সহকারী শিক্ষক লায়ন  মো. রেজাউল হক প্রমূখ। 

এতে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সাধারণ সম্পাদক লায়ন  মো. জাবেদ আলী শেখ টিটুসহ সকল সদস্য-সদস্যা ও সানফ্লাওয়ার স্কুলের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

 গোটা আলোচনা সভাটি  উপস্থাপনা করেন  সহকারী অধ্যাপক লায়ন ফারুক আহমেদ।

 অক্টোবর সেবা সপ্তাহের কর্মসূচির মধ্যে রয়েছে ডায়াবেটিস্ ও চক্ষু পরীক্ষা, বৃক্ষরোপন, অসহায়দের মাঝে খাদ্য বিতরণ, শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ ও গভর্ণরের ডাকের বিষয়ে  সেমিনার। 


পুরোনো সংবাদ

নীলফামারী 4447187694297074507

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item