নবাবগঞ্জে শর্টপিছ নাইট ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করেন সমাজসেবক আ: মালেক মন্ডল


অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :


দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলাধীন ০৩নং গোলাপগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের নরহরিপুর গ্রামে যুব সমাজের উদ্যোগে ২৮ অক্টোবর-(বুধবার) রাত ৯.৩০মিনিটে শর্টপিছ নাইট ক্রিকেট টুর্নামেন্ট খেলার প্রধান আয়োজক- বিশিষ্ট সমাজ সেবক আঃ মালেক মন্ডল মাঠে সরাসরি উপস্থিত হয়ে খেলা উদ্বোধন করলেন।


উদ্বোধন শেষে এক বিশেষ বক্তব্যে আঃ মালেক মন্ডল বলেন- মাদক আশ্রিত জীবনের দ্বারপ্রান্তে বর্তমান যুবসমাজ বিপন্নতাই,ধ্বংসের পথে জীবন সংসার,এই মাদকদ্রব্য মহামারী থেকে বাঁচতে হলে অবিভাবকদের কঠোর নজর দারি সহ খেলা ধুলার কোন বিকল্প নেই,তাই সব কিছু মাঝেও মানবীয় বৈশিষ্ট্যের অভিষেক ঘটাতে আঃ মালেক মন্ডল সকল সেবার পাশাপাশি যুবসমাজ ও তরুণদের মাদকের বিষাক্ত সোবল থেকে দুরে রাখতে ইউনিয়নের প্রতিটি মাঠে বিভিন্ন খেলা ধুলার আয়োজন ও উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে খেলোয়াড়দের খেলা-ধুলার বিভিন্ন সরঞ্জামাদি সহ সহযোগীতা করেই চলেছে পর্যাক্রমে সর্বত্র।


পরিশেষে,আঃমালেক মন্ডল বললেন,আমি আমার নিজস্ব অর্থায়নে সমর্থ অনুযায়ী যতটুকু সাহায্য সহযোগিতা করে যাচ্ছি ভবিষ্যতেও যেন আরো বেশি বেশি সেবা সহযোগিতা করতে পারি,মর্মে তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়া আর্শিবাদ ও সমর্থন প্রত্যাশী।


এছাড়াও গোলাপগঞ্জ ইউনিয়নবাসীরা বলেন, আঃ মালেক মন্ডল নিজের ইউনিয়নের পাশাপাশি অন্য ইউনিয়নের যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে যেভাবে খেলাধুলা উদ্যােগী করেন সত্যিই তা দৃষ্টান্ত অদৃঢ় মান।


উদ্বোধন কালে উপস্থিক ছিলেন, প্রধান অতিথি-বিশিষ্ট সমাজ সেবক আঃ মালেক মন্ডল, গোলাপগঞ্জ ইউনিয়নে ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোতাবেক হোসেন, স্থানীয় দলীয় সিনিয়র নেতা কর্মী ও উপস্থিত স্থানীয় সম্মানিত এলাকার ব্যাক্তি বর্গ প্রমুখ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2639058870033380403

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item