নীলফামারীর আঃলীগ গ্রামের রাস্তা মেরামত করলো


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী জেলা সদরে চড়াইখোলা ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের চলাচলের একমাত্র প্রধান সড়কটি অবিরাম ভারি বর্ষণে ধ্বসে পড়া শুরু করে। সেই সঙ্গে এলাকা মসজিদেটিও হুমকীর মুখে পড়ে। ওই সড়কের  যোগাযোগ বিচ্ছিন্ন ও মসজিদটি ভাঙ্গনের হাত হতে রক্ষা করতে আজ মঙ্গলবার(৬ অক্টোবর/২০২০) সকাল থেকে ভাল কাজের অংশ হিসাবে তা স্বেচ্ছাশ্রমে মেরামতে নেমে পড়ে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওয়াদুদ রহমান সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

আজ মঙ্গলবার সরেজমিনে দেখা যায়, সকাল থেকে নেতাকর্মীরা বাঁশ,কাঠ ও মাটি দিয়ে ইউনিয়নের  সড়কটি ভাঙ্গনের হাত থেকে রক্ষা করছে। বৃস্টিতে ভিজে নেতাকর্মীরা এলাকাবাসীকে সঙ্গে নিয়ে এই কাজটি সফলভাবে সম্পন্ন করে।দিনভর কাজ শেষে বিধ্বস্থ রাস্তাটি মেরামতের মাধ্যমে মানুষের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া। 

এ সময় কথা হয় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওয়াদুদ রহমানের সাথে। তিনি বলেন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধুর আর্দশ ধারন করে এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাল কাজের দিক নির্দেশনা ও আমাদের এলাকার সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের সহযোগীতায় সদর উপজেলা আওয়ামী লীগ স্বেচ্ছাশ্রমে  প্রতিটি ইউনিয়নের রাস্তাঘাট সংস্কার সহ বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছে। ঝড়ে কারো বসতঘর পড়ে গেলে সেটিও মেরামত করে দেয়া হচ্ছে। তিনি আরো বলেন নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগ ও ১৫ ইউনিয়নের দলের নেতাকর্মীরা সার্বক্ষনিক ভাবে এলাকার মানুষজনের খোজ খবর রেখে তাদের যে কোন সমস্যা সমাধান করার চেস্টা করছে। আমরা ভাল কাজের সঙ্গে আছি এবং সারা জীবন থাকবো। 

চড়াইখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাহফুজার রহমান শাহ বলেন ভাল কাজের সঙ্গে আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিক। আওয়ামী লীগের পতাকাতলে আমরা খারাপ কাজকে প্রতিহত করার শপথ নিয়ে  এলাকার উন্নয়নে একজোট হয়েছি ভাল কাজ করছি। 

এদিকে এলাকার শতশত মানুষজন আওয়ামী লীগের নেতাকর্মীদের এমন মহতি উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। #


পুরোনো সংবাদ

নীলফামারী 7999025909029308135

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item