সৈয়দপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠানে নীলফামারী পুলিশ সুপার


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম -পিপিএম) বলেছেন মাদকের বিরুদ্ধে পুলিশের অবস্থান জিরো টলারেন্স। মাদক নির্মুল করতে না পারলে পরিবার, সমাজ ও দেশ হুমকির মুখে পড়বে। মাদকই হচ্ছে সকল অপরাধের উৎস। তাই নীলফামারী জেলা থেকে মাদক নির্মুলে পুলিশ সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। 
তিনি  আরো বলেন মাদক নির্মুলে পুলিশ যদি কাজ না করে এবং কোন পুলিশ সদস্য মাদকের সাথে সংশ্লিষ্ট থাকেন তাহলে তাঁর বিরুদ্ধে সর্বোচ্চ আইনে ব্যবস্থা নেয়া হবে।
এক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবেনা। তিনি গতকাল সোমবার সৈয়দপুর থানা পুলিশ আয়োজিত ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
“মুজিব বর্ষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার” এ শ্লোগানকে সামনে রেখে দুপুরে সৈয়দপুর থানা চত্বরে ওই ওপেল হাউজ ডে অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল। 
এ সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, খাতামধুপুর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, আব্দুল খালেক সাবু, বাঙ্গালীপুর ইউপি সদস্য লুৎফর রহমান খান, বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার, বিশিষ্ট শ্রমিক নেতা মো. মমতাজ আলী,পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাসুম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহসিন মন্ডল মিঠু, উপজেলা তাঁতী লীগের সাধারন সম্পাদক মোস্তফা কামাল, ছাত্র লীগের সাবেক সভাপতি মো. আব্দুস সবুর আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাদেকুজ্জামান মানিক, জাতীয় পার্টি নেতা মো. ফিরোজ উদ্দিন ফেরাজ, নীলফামারী জেলা জাতীয় যুব সংহতির সভাপতি মো. রওশন মহানামা প্রমুখ। 
আলোচনায় বক্তারা সৈয়দপুরে সব ধরণের মাদক, জুয়া, বাল্যবিয়ে, চুরিসহ আইনশৃঙ্খলা বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরে ওপেন হাউস ডে অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমানের দৃষ্টি আকর্ষণ করেন। সৈয়দপুর সদর ফাড়ির পরিদর্শক মো. আব্দুর রহিম অনুষ্ঠান সঞ্চালনা করেন। 
ওপেন হাউস ডে অনুষ্ঠানে সৈয়দপুরের বিভিন্ন রাজনৈতিক দলসহ ব্যবসায়ী সংগঠন, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 3515322070393332612

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item